বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কেসি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জম্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নিত্যনতুন  প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়বে।

 

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদ বেকারদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল তথা বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হওয়ায় মনে আনন্দের পসরা সাজবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের পথ স্তব্ধ হয়ে পড়বে।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। উৎকট উদ্ভট কাছে আর অপ্রীতিকর ঘটনা ঘটতে থাকায় মনোবল জনবল অর্থবল ভেঙে যাবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

সৃষ্টিকর্তার অপরিসীম কৃপায় সব সমস্যার সমাধান হয়ে পড়বে। বাণিজ্যিক সফর বন্ধুত্ব প্রেম বিনিয়োগ শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভ্রাতা ভগ্নি আত্নীয় পরিজন ও অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়নের সঙ্গে সঙ্গে বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে পড়বে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। মামলা-মোকদ্দমার রায় বিপক্ষে যাওয়ায় সম্পত্তি প্রাপ্তির স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যাবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিশ্বাসী লোক বিশ্বাসঘাতকতা করায় মন অতিশয় জীর্ণ হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল পাওনা টাকা আদায় তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগ ব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে সেই সঙ্গে কর্ম ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় আটকে থাকা কাজ সচল হয়ে উঠবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

সংকটকালে সহযোগীদের সহযোগিতা পাওয়ায় শুধুমাত্র সংকট মোচন নয় বরং দুর্বারগতিতে এগিয়ে চলবেন। শুত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ সব মিলিয়ে মন অতিশয় জীর্ণতার দিকে ধাবিত হবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনে আকস্মিক বাধার সঙ্গে কর্ম প্রত্যাশীদের কর্মপ্রাপ্তির আশায় করা বিনিয়োগকৃত অর্থ গায়েব হয়ে পড়বে। অবশ্য বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস হবে অপরদিকে পাওনা টাকা আদায় হওয়ায় শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে থাকবে। অবশ্য বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাধি ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর