শনিবার, ১৯ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি দেবগুরু বৃহস্পতি, গ্রহপিতা রবি ও শনিমহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দীর্ঘদিনের হারানো মনোবল জনবল অর্থবল ফিরে পাওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।  বিদেশ গমনের স্বপ্ন স্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফল যেমন পাবেন তেমনি সহকর্মীদের সঙ্গের দীর্ঘদিনে কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে সেই সঙ্গে নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা আলোর মুখ দর্শন করবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

আয় উপার্জন সব পথ খুলে যাবে সেই সঙ্গে দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায়, ব্যবসা-বাণিজ্যে লাভবান তথা বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেত্ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারে কোনো বয়স্ক লোকে শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে।  ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় সময়মতো শ্রমিক-কর্মচারীদের বেতন ভাতাদি দিতে পারবেন না। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা বিদেশ গমনের স্বপ্ন স্তব্ধ হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দীর্ঘদিনের প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধন উপার্জন অপেক্ষা ধনক্ষয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় তারল্য সংকট দেখা দেবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হয়ে পড়বে তথা তাদের সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্বাধ পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কুম্ভ : নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে সেই সঙ্গে পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় মন আনন্দে নাচবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন পূরণ হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে। জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। ডাকযোগে চেক মানি অর্ডার  আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর