বুধবার, ২৭ এপ্রিল, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, দেবসেনাপতি মঙ্গল ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় কোনো কাজে মন বসবে না। অত্যাবশ্যকীয় ভ্রমণ বর্জন করুন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রুপক্ষের পরাক্রম নষ্ট হবে। ব্যবসা-বাণিজ্য ও কর্মব্যাপদ্দেশে কাছেপীঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

অর্থ যশ সম্মান প্রতিষ্ঠা সমানতালে বৃদ্ধি পাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লটারি, ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ঘাতক বলে প্রমাণিত হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীরা উত্তম ফল প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের জন্য দিনটি ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি বহুল প্রচার ও প্রসার ঘটবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বৈদেশিক সূত্রে ধন লাভ যেমন হবে তেমনি পাওনা টাকা আদায় হওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হলেও তা সহজেই মিটে যাবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচারা করা সমীচীন হবে। শত্রুরা পরাস্ত হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফল প্রাপ্ত হবেন, সেই সঙ্গে উপহার ও উপঢৌকনাদিও পেতে পারেন। ভ্রমণে সতর্ক থাকুন নচেৎ ছোটখাটো দুর্ঘটনায় পড়ে শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পরে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হয়ে পড়বে। ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নানাবিধ ঘাতপ্রতিঘাত উৎকট উদ্ভট ঝামেলার মোকাবিলা করতে হলেও সব প্রতিকূলতা কাটিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা বাড়বে, সিজনাল রোগ ব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় চিকিৎসালয়ে ছুটতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সুনাম যশ খ্যাতি শুধু দেশে নয় আন্তর্জাতিক মহলেও স্বীকৃতি পাবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল ও পাওনা টাকা আদায় হওয়ায় মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দূর থেকে আসা ডাক গোটা পরিবারে খুশির জোয়ারে ভাসবে। বেকারদের কর্মপ্রাপ্তি; অবিবাহিতদের বিবাহ, প্রেমীযুগলের মিলন ও শিক্ষার্থীদের পরীক্ষার ফল শুভ হবে। অবশ্য বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি বৈদ্যুতিক মোটর, পানির কল, আসবাবপত্র ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ব্যবসা-বাণিজ্যে যেমন লাভবান হবেন তেমনি বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। হাতে থাকা প্রায় কাজই পূর্ণ হয়ে পড়ায় মন আনন্দে নাচবে। অপরের উপকার করতে গিয়ে অথবা অপরিচিত কাউকে আশ্রয় দিয়ে মহাবিপদে পড়তে পারেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কারে ভূষিত হতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের ব্যবসায়ী ঝামেলার মীমাংসা হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। ভিড়ভাড় ও তীব্রগতির বাহন এড়িয়ে চলা সমীচীন হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

উচ্চাকাঙ্ক্ষা চরিতার্থ করতে গিয়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলেও ক্ষান্ত হবে না মূল্যবান সম্পদ লুফে নেবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর