সোমবার, ৯ মে, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, দেবসেনাপতি মঙ্গল ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভ।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যের চাপ কম থাকায় অনেকটা ফ্রি সময় কাটাতে পারবেন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রায় শেষ হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে সুসংবাদ ও অর্থ আসতে থাকায় মন প্রসন্ন হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয় উপার্জন শূন্যের কোঠায় নেমে আসবে অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

অর্থ সম্পদ সম্পত্তি প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হলেও পারিবারিক ব্যাপারে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুর্ভাবনা বাড়বে। পিতা-মাতা শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতাপ্রাপ্ত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। আয় উপার্জনের সঙ্গের ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়নের পথ প্রশস্ত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

নগদ টাকা, ব্যাংক ড্রাফট, চেক বিকাশ প্রভৃতি আসায় মন খুশিতে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে মনোবাঞ্ছা পূরণের চেষ্টা করবে। বিবাহযোগ্যদের বিবাহ তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগে সফলতা প্রাপ্ত হবেন। চতুর্দিক থেকে আশানুরূপ অর্থ প্রাপ্তি ঘটলেও সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল খারাপ হয়ে পড়ার প্রবল সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সংকট আর সমস্যা দূর করতে আপনি নিজেই যথার্থ হবেন। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ তথা ভ্রমণজনিত বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। সব মিলিয়ে দিনটি সর্বলাভকারী দিবস হিসেবে রেকর্ড হয়ে থাকবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা পরোপকার ও সৃষ্টিধর্মী কাজের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় আর্থিক ভিত মজবুত শুধু নয় দীর্ঘদিনের সম্পত্তি লাভের প্রচেষ্টা বাস্তবায়িত হবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসায়িক ঝামেলা দূর করতে ভেজাল ও দুনম্বরী কারবার থেকে বিরত থাকুন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের আচরণে মনকষ্ট বাড়বে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনোরূপ সম্ভাবনা নেই। শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

প্রভাব প্রতিপত্তি অর্থ যশ সম্মান সমানতালে বৃদ্ধি পাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। চলার পথের সব ধরনের চ্যালেঞ্জের মোকাবিলা করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর