শিরোনাম
মঙ্গলবার, ১০ মে, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহ পিতা রবির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফলপ্রাপ্ত হবেন, রাগ, জেদ ও অহঙ্কার বর্জন করা সমীচীন হবে। ভ্রমণ শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

পরিশ্রমে ক্লান্তি এলেও অর্থলাভের গৌরবে মন আনন্দে নাচবে। মনোবল জনবল ও পরাক্রম সমানতালে বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সপরিবারে কাছে পীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। প্রেমী যুগল সাবধান থাকুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাতে থাকা প্রায় কাজ আটকে যাবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন।

মিথুন [২১ মে-২০ জুন]

শূন্য পকেট টাকায় পূর্ণ হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বাণিজ্যিক ভ্রমণ লাভদায়ক তথা বৈদেশিক সূত্রে লাভবান হবেন। হারানো পিতৃমাতৃ ধন, সম্পদ-সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। আশ্রিত ব্যক্তি দ্বারা যত্পরোনাস্তি ক্ষতি হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন সেই সঙ্গে বিনিয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকবে। অবশ্য লৌকিকতায় ব্যয় কম হবে না। দ্বিচক্রযান বর্জনীয়।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। কর্ম ও ব্যবসা বাণিজ্য লাভবান যেমন হবে তেমনি বিরল সম্মাননা লাভ করবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সুনাম, যশ ও অর্থ প্রতিষ্ঠা সমানতালে বৃদ্ধি পাবে। রাগ, জেদ ও অহঙ্কার বর্জনের সঙ্গে মিতব্যয়ী হলে সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন, নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে আরোগ্য লাভের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়িয়ে চলুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সর্ববিষয়ে সতর্ক থাকুন নচেৎ অযাচিত ঝামেলায় ফেঁসে যাবেন, বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় মনে প্রশান্তির সুবাতাস বইবে। বেগবান যান এড়িয়ে চলার আবশ্যকতার রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্য লক্ষ্মীর কৃপা বর্ষিত হওয়ায় চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করে চলবেন, হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন নচেৎ তারা আপনার মূল্যবান সম্পদাদি লুফে নেবে। সপরিবরে কোনো আনন্দানুষ্ঠানে যোগদান করতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাদ পূরণ হবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে না।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণফলপ্রাপ্ত হবেন লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির তীব্র অনল জ্বেলে দিতে পারে। বাণিজ্যিক সফর ও বন্ধুত্ব লাভদায়ক তথা সুদূরপ্রসারী হওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর