শিরোনাম
রবিবার, ৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে, সেই সঙ্গে মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্য ও কর্মে বিরল সফলতা লাভ করবে। রাগ জেদ অহংকার বর্জনের সঙ্গে পরিশ্রমী অধ্যবসায়ী তথা সঞ্চয়ী হলে সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগেপ্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইন্টারনেট প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নস্বাধ ভেঙে যাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়তে পারে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। সপরিবারে কাছেপীঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে আকস্মিক কোনো ঝামেলা আপনাকে বিব্রত করে তুলবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। বিদেশে গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

রাগ জেদ আবেগ প্রবণতা ক্ষতির কারণ হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে তীব্রগতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসার দ্বার খুলে যাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল ব্যাধিপীড়ার সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

 দীর্ঘদিনের পারিবারিক সামাজিক ও ব্যবসায়িক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় মনে প্রশান্তির সুবাতাস বইবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়বে। নতুন আসবাবপত্র ক্রয় ও যানবাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় গোটা পরিবারের মধ্যে প্রীতির বন্ধন রচিত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি অপরদিকে পাওনা টাকা আদায় হওয়ায় দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর