শিরোনাম
বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে সেই সঙ্গে শত্রুরা পরাস্ত হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে অশান্তির পরিবেশ বিরাজ করায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হতে পারেন। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার কারণ হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকার আবশ্যকতা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়তে হবে। হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বেগবান যান বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের সঙ্গে অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সংসার সমাজে আপনার গুরুত্ব ও প্রতিষ্ঠা বেড়ে ওঠায় মনে আনন্দের পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও সমানতালে প্রাপ্ত হবেন। মন সুর, সংগীতের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা কোনো ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

আয়-উপার্জনের সব রাস্তা খুলে যাবে যার ফলে দিনটি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন সন্তানদের আচরণে মনোকষ্ট বাড়বে। জীবনসাথীর শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করতে পারে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মের সুনাম যশ অপ্রত্যাশিত সাফল্য বয়ে আনবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হলেও আপনি নিজেই তা সমাধান করতে সক্ষম হবেন। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। ব্যবসা-বাণিজ্য ও কর্মব্যাপদ্দেশে কাছেপিঠে এমনকি বিদেশ ভ্রমণে যেতে পারেন। রাগ জেদ বর্জনের সঙ্গে মিতব্যয়ী হলে সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারের মন বিষণ্ন হয়ে পড়বে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার ইন্টারনেট প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভার তীব্রগতির বাহন এড়িয়ে চলা সমীচীন হবে। শত্রুরা পরাস্ত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দীর্ঘদিনের দাম্পত্য ও স্বজন কলহ-বিবাদের মীমাংসা হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় তারল্য সংকট দেখা দিতে পারে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হওয়ার সম্ভাবনা। বেগবান যান এড়িয়ে চলা সমীচীন হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগ-ব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়তে পারে। দুর্যোগ আর দুঃসংবাদ আসতে থাকায় মন বিষণ্ন হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা। ভ্রমণ শুভ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর