রবিবার, ১৪ আগস্ট, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, বুদ্ধির দেবতা বুধ ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে সেই সঙ্গে নিত্যনতুন প্লান-প্রোগ্রাম বাস্তবায়নের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ভ্রমণ শুভ।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্লান-প্রোগ্রাম আর স্বপ্ন পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মন সুর, সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ঘুষ উেকাচ গ্রহণসহ সব ধরনের দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন। দুর্ঘটনা এড়াতে ভিড়ভার ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ শুভফল প্রদান করবে তথা বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা উত্তরোত্তর বৃদ্ধি পাবে সেই সঙ্গে বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীতে সাজ সাজ রব রব করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রী ও সমানতালে প্রাপ্ত হবেন। দ্বিচক্রযান বর্জনীয়।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর স্বাস্থ্য আকস্মিকভাবে খারাপ হয়ে পড়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। অর্থকড়ির মামলায় সর্বদাই সতর্ক থাকার আবশ্যকতার রয়েছে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার সুখের সংসারে অশান্তির বিষবাষ্প ছড়াতে পারে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওযায় উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ও আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরায় কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ সহজ হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের কলহ-বিবাদের মীমাংমা হওয়ায় মনে স্বস্তি ফিরে আসবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ ক্রমশ উপরের দিকে ধাবিত হলেও আকস্মিক কোনো অপ্রিয় সংবাদ আপনাকে বিহ্বল করে তুলবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। গৃহবাড়িতে অতিথি সমাগম ঘটবে তথা নতুন রূপে জেগে উঠবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের মনোবাঞ্ছা পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বেগবান যান বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয়ে দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। এতদসত্ত্বেও মন সুর, সংগীত, ধর্ম, আধ্যাত্মিক ও পরোপকারের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা বাড়বে। সপরিবারে কাছেপিঠে তথা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা সুদূরপ্রসারী হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়ায় ভবিষ্যৎ জীবন অন্ধকারে নিমজ্জিত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর