শিরোনাম
শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর রাশি অধিপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দূর থেকে আসা ডাক বেকারদের মনে আশার আলো জ্বলবে, সেই সঙ্গে নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের সম্ভাবনা।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অবশ্য হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্য মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রাতাভগ্নি আত্মীয় পরিজনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারা জীবনের পাথেয় হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের স্বপ্ন পূরণ তথা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

একদিকে আয়-উপার্জনে ভাটা অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলেও ভাগ্যলক্ষ্মীর বরমাল্য পরা সহজ হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস সব মিলিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্নসাধ পালন হবে। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফর তা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। মন সুর সংগীত কর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরনাস্তি ক্ষতি হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভফল প্রদান করবে। সেই সঙ্গে রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না, সেই সুযোগে শ্রমিক কর্মচারী ও ড্রাইভাররা আপনার ব্যবসায়িক ধনসম্পদে গায়েব করে দিতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল খারাপ হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সারাজীবনের পাথেয় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর