বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনিমহারাজ, গ্রহমাতা চন্দ্র ও সৌরজগতের ছোট্ট গ্রহ বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমী যুগলের মিলন তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর-সংগীতের প্রতি ঝুঁকবে

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেত্ সব হারিয়ে ঠুঁটোজগন্নাথ হয়ে পড়তে হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজ ফাঁস করে দেবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বিবাহযোগ্যদের বিবাহ তথা শ্বশুরালয় মাতুলালয় ও জীবনসাথীর তরফ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শরীর স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন নচেত্ শল্যচিকিত্সার প্রয়োজন পড়তে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাওয়ায় দিনটি হাসপাতাল ত্যাগের জন্য রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরায় দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রাতা ভগ্নিদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। পুরাতন বাহন বদল ও নতুন বাহন ক্রয়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়ারেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় নিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ধন উপার্জনের সব রাস্তা পরিষ্কার হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনে লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গসহ অনুচিত্ কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ায় লেখাপড়া থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করলেও অর্থ ঘরে তোলা কঠিন হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাত্ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর