শিরোনাম
সোমবার, ৮ মে, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি।

আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্য-নতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মন সুর-সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্য, ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে। সপরিবারে ভ্রমণ কিংবা কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সন্তানদের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত ও দুশ্চিন্তার অবসান ঘটবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। প্রেমীযুগলের প্রেম-বিয়ের মাধ্যমে সামাজিক স্বীকৃতি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ ফল প্রদান করবে। দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। অপরিচিতি কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ভ্রাতাভগ্নিদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। পুরাতন বাহন বদলের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে বড় অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা সমীচীন হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলবে। এমনকি আপনাকে শব যাত্রায় অংশ নিতে হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ প্রভৃতি আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে চলবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য খুশির বার্তা আসবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। লটারি জুয়া শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। দীর্ঘদিনের কাঙ্ক্ষিত স্বপ্ন স্বাধ পূরণে পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের দাম্পত্য কহল বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারের খুশির জোয়ার।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভ্রমণকালীন বিশেষ সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হতে হবে। গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ ফাঁস হয়ে পড়ায় সংসার-সমাজে আপনার ইমেজ নষ্ট হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় ভ্রাতাভগ্নিদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী শ্বশুরালয় মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণের সহায়ক হবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তি শুধু নয় সঞ্চয়ের পাহাড় গড়তে সক্ষম হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর