শুক্রবার, ৩০ জুন, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ককর্ট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভাল না থাকায় কোন কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক কর্মচারীরা আপনার মূল্যবান সম্পদাদী লুফে নিতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বেশ ব্যস্ত থাকতে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখর দর্শন করবে। সন্তান সন্তুতিদের আচরন মনোবেদনার কারণ হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ মান এমনকি রাজদণ্ড হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

বন্ধু-বান্ধব আত্মীয়পরিজনদের থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। দাম্পত্য সুখশান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে কলহবিবাদের কারণে ব্যবসা আলাদা করতে হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভ্রাতাভগ্নিদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মন বাসনা পূরণ করবে। মামলা মোকদ্দমার রায পকেক্ষ আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে শত্রু ও বিরোধীপক্ষের সকল পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। এতদসত্ত্বেও মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা পরোপকার ও সৃজনশীল কাজের প্রতি ঝুকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের জন্য দিনটি রেডর্ক হযে থাকবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি যানবাহন ও বস্ত্রালঙ্কার লাভের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদীও প্রাপ্ত হবেন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। পরিবারের কোন বয়স্কলোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসাবাণিজ্যে অংশিদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশির্বাদ প্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদদ্ধার ততা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রী আসতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হওয়ায় মন বিষণ্ন হয়ে থাকবে। গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ঘুস উেকাচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মিমাংসা হওয়ায় মনে স্বস্তি ফিরবে। সন্তানগণ আজ্ঞাবহ থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের কথা বার্তা পাকাপাকি হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ শুভ ফল প্রদান করবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। শত্রু ওবিরোধীপকেক্ষর পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসাবাণিজ্যে অংশিদারের সহযোগিতা পাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর