রবিবার, ২৭ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপাতি রবি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আয়-উপার্জনের সব পথ খুলে যাবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার, যানবাহন ও খেলনাসামগ্রী লাভের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় কম ব্যয় বেশি হওয়ায় পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি, যানবাহন ও বস্ত্রালঙ্কার লাভের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্মক্ষেত্রে সহকর্মী আর ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হবে। অত্যাবশ্যকীয় বিদেশ সফর আপাতত বন্ধ রাখা সমীচীন হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হতে পারেন। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয়, অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। ভাইবোন আত্মীয় পরিজনের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের মিলন তথা পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ থাকবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ-বিবাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো পুরস্কারে ভূষিত হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে দূর ভ্রমণের সম্ভাবনা। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর