বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের রাশিফল

ড. কে. সি. পাল

আজকের রাশিফল

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ কৌশলের দেবতা বুধ, দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জীবনসঙ্গী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হতে পারে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নস্বাধ পূরণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসা প্রসারের দিকে ধাবিত হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ লাভ তথা ভাঙা প্রেমে জোড়া লাগতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভ্রাতা-ভগ্নিদের সহযোগিতায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

আয় উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। জীবনসাথীর শরীর স্বাস্থ্য খারাপ হতে পারে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হয়ে পড়তে পারে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে অপরদিকে প্রায় শেষ হওয়া কাজ পণ্ড হওয়ায় মড়ার উপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। সংকটকালে বন্ধু-বান্ধব কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান  ঘটবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন দূরে সরে যাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের আচরণে মনোবেদনার কারণ হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর