মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভ্রমণ শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। অবশ্য সংকটকালে সহকর্মীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভ্রমণকালীন সাবধানে চলুন নচেৎ চোর চিটিংবাজের খপ্পরে পড়তে হবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। বন্ধুবান্ধব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়াবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। দ্বিচক্রযান বর্জন শ্রেয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভ্রাতাভগ্নিদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদনের মনোবাঞ্ছা পূর্ণ হবে। বেকারদের কর্মপ্রাপ্তি ও হারানো কর্ম পুনরুদ্ধারের সম্ভাবনা। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভ্রাতাভগ্নিদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নসাধ পূরণের সহায়ক হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহবিবাদের মীমাংসা হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশপ্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা সমীচীন হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর