বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল, গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হতে পারে। জীবনসঙ্গী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্ল্যাক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও মোবাইল ঘড়ি আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে ভ্রমণ করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের আচমকা আক্রমণে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

জীবনসঙ্গী বন্ধুবান্ধবের থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ থাকবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পেতে পারে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ খুলবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চললেও সঞ্চয় করা হবে না। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ ফল প্রদান করবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন, নচেত দণ্ডিত হওয়ার আশঙ্কা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ-সাজ রব করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। ভাইবোনদের সহযোগিতা সম্পত্তি লাভের পথ প্রশস্ত করবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পেতে পারেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে লাভবান, কর্মে পদোন্নতি তথা বিদেশগমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। লৌকিকতায় ব্যয়ের মাত্রা সীমা ছাড়িয়ে যাবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ প্রশস্ত করবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ। শত্রুরা পরাস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর