সোমবার, ৬ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল, প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভ্রমণ বন্ধুত্ব বিনোদন শুভ।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও মোবাইল ফোন আসতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহ বাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় কম ব্যয় বেশি হওয়ায় পূর্ণ পকেট শূন্য হয়ে পড়বে। পরিবারের কোনো সদস্যের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয়। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমান তালে শুভফল প্রদান করবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা কোনো সংবাদ বিবাহযোগ্যদের মনে আনন্দের ছোঁয়া লাগবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণের পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্ক থাকুন; নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে হবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় তারল্য সংকটে পড়তে হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধারতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় চিকিত্সালয়ে ছুটতে হবে। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ব্যাপোদ্দেশে বিদেশ গমনের সম্ভাবনা প্রবল। সন্তানরা আজ্ঞাবহ থাকবে তথা পুরস্কৃত হওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইপ্সিত স্থানে বদলির পথ সুগম করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য কলহ সামাজিক কলহে পরিণত হলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। নচেৎ বাসাবাড়ি পাল্টাতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। মনসুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর