সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল


আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা, রক্তপাত, উৎকট-উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কলহবিবাদ, উৎকট-উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে ফেঁপে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ভ্রাতাভগ্নিদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কলহবিবাদের মীমাংসা হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতাপ্রাপ্ত হবেন। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। সপরিবারে কাছেপীঠে এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যাবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের চাপ সামাল দেওয়া কঠিন হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিযে রাখা শ্রেয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনের সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

অচল ব্যবসা সচল, কর্মে পদোন্নতি তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে পারবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ তথা সুদূরপ্রসারী হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মনে আনন্দের জোয়ার বইবে। লম্বা দূরত্বের সফর থেকে বিরত থাকুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। গৃহবাড়ির ইলেকট্রনিক্স যানবাহন ও আসবাবপত্র মেরামতে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়াবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য কহল-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর