শিরোনাম
মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেব সেনাপতি মঙ্গল, বুদ্ধির দেবতা বুধ ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ চলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর সংগীত ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। বন্ধু-বান্ধবের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে কারামুক্তির পথ খুলবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে অশান্তির পরিবেশ বিরাজ করবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য চরম আকার ধারণ করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা হারানো বন্ধুর সাক্ষাত্ শুভফল প্রদান করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন-সাধ পূরণের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো বুকের ধন বুকে ফিরতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার ও খেলনার পসরা সাজবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা পুরস্কৃত হওয়ার সম্ভাবনা। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্ল্যাক্সিলোড প্রভৃতি আসতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল তথা হারানো বন্ধুর সাক্ষাত্ শুভকর হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হয়ে পড়বে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ফাঁস করে দিতে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দুর্ভাবনা বাড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে।

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর