সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, দেবসেনাপতি মঙ্গল ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস প্রশংসায় পঞ্চমুখ থাকবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী বলে প্রমাণিত হবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে, হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম জোড়া লাগতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করা শ্রেয় হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে সহকর্মী ও অংশীদারেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা বন্ধুত্ব মজবুত হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। দুর্জন আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেবে।  

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদার ও কর্মক্ষেত্রে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘয়েল হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতি হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কলহবিবাদ উত্কট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রাতা-ভগ্নিদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে ব্যস্ত থাকতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। অচল ব্যবসা সচল পাওনা টাকা আদায় হওয়ার সম্ভাবনা। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষদের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃত মিলতে পারে। সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়াবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লম্বা দূরত্বের সফর থেকে বিরত থাকা সমীচীন হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর