শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ পরমযোগী গ্রহ শনি মহারাজ, দেবগুরু বৃহস্পতি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দ্বিচক্রযান বর্জন করা শ্রেয়।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে। সব মিলিয়ে দিনটি বেশ মৌজ-মাস্তিতে কাটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘায়ের সমান হবে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলিক্ষেত লণ্ডভণ্ড করে দিতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা-টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। লম্বা দূরত্বের সফরে ঝুঁকি থাকতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটার সম্ভাবনা।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। ভ্রমণ শুভ।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধবেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগ ব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে ভরপুর সহযোগিতা পাবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্নসাধ পূরণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ খুলবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর