মঙ্গলবার, ৮ মে, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

 

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রাচার্য পরমযোগী গ্রহ শনিমহারাজ ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে বিদেশ গমনের সম্ভাবনা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করতে পারে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভা শুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্ম লাভের আশায় বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণের সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হওয়ায় মন আনন্দে নাচবে। পরিবারে কোনো বয়স্কলোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা সোচ্চার হয়ে আপনার ফসলি খেত লণ্ডভণ্ড করে দিতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। নিঃসন্তান দম্পত্তির মনে আশার আলো জ্বলতে পারে। প্রেম-বন্ধুত্ব শুভ।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে পারবেন। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস হয়ে পড়ায় সংসার সমাজে আপনার ইমেজ নষ্ট হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে তথা তাদের কাছ থেকে প্রায় সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বন্ধুত্ব-ভ্রমণ শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে বিদেশ গমনের সম্ভাবনা শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর-স্বাস্থ্য আকস্মিকভাবে খারাপ হয়ে পড়তে পারে। ভাইবোনদের পূর্ণ সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক যাগযজ্ঞাদি অনুষ্ঠিত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কার পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হওয়ায় মনবাঞ্ছা পূর্ণ করবে। বেগবান যান বর্জন করুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। ভাইবোনদের সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর