শুক্রবার, ১১ মে, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ  রাশি অধিপতি শুক্রাচার্য গ্রহমাতা চন্দ্র ও দেব সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

প্রায় শেষ হওয়া কাজ মাঝপথে আটকে যাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেম বন্ধুত্ব শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাশ তথা দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদর স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদীও সমানে প্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ব্যবসাবাণিজ্যে অংশিদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মিমাংসা হবে। লৌককতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাবে। নিসন্তান দম্পত্তির সন্তান লাভের পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচিন হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুদের প্রকোপ বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্ম লাভের আশায় বিদেশগমনের স্বপ্ন স্বাধ পূরণের দিকে ধাবিত হবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মিমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্টান অনুষ্টিত হওয়ায সাজ সাজ রব রব করবে। ভাইবোন আত্মীয় পরিজনদের সঙ্গে একাত্মতার বন্ধন রচিত হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মনে খুশির বার্তা দেবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাশ পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে মনবাঞ্চা পূণ হবে। সন্তান সন্তুতিদের আচরণ মনবেদনার কারণ হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিযে বাচাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর