মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি। বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতু ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিদ্যা শিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে ব্যস্ত থাকতে হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শক্র ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিপদ মীমাংসা হবে। প্রেম-রোমান্স, বিনোদন-ভ্রমণ বিবাহ-বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার  বিকাশ ফ্লাক্সিলোডে প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে চলবে। শক্র ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্য-নতুন প্লান-প্রোগাম আর স্বপ্ন-সাধ পূরণের পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে, তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা নিঃসন্তান দম্পত্তির জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। লটারি ফাটকা জুয়া শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। মন সুর, সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্যকর্ম লাভের আশায় বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে, তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তায় অবসান ঘটবে। শক্ররা পরাস্ত হয়ে পড়বে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব  করবে। কর্ম, অর্থ, মোক্ষ, সুনাম, যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর