বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, দেবসেনাপতি মঙ্গল ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভ্রমণ শুভ।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। একদিকে আয় উপাজন কর্ম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্ল্যান প্রোগ্রাম ফাঁস করে দিতে পারে। দ্বিচক্রযান বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের আশা ভেঙে পড়তে পারে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জেয়ার বইবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। শূন্য পকেটে টাকা আসতে শুরু করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। বেগবান যান বর্জনীয়।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। প্রেম রোমান্স শুভ।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসি ফুটতে পারে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। দুর্ঘটনা ও অপ্রিয় ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় তথা রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

জীবনসাথী প্রেমিক-প্রেমিকাদের পূর্ণ সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও সমানে প্রাপ্ত হবেন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত ব্যাপার আলোর মুখ দর্শন করবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পিতামাতার স্বাস্থ্য সম্পর্কিত দুশ্চিন্তার অবসান ঘটবে। বিবাহযোগ্যদের আকস্মিক বিবাহকার্য সুসম্পন্ন হতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর