শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে ব্যস্ত থাকতে হবে।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ডাকযোগে চেক মানি র্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব ভবিষ্যতে পরম আত্মীয়ে রূপ নিতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কার পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে ভরে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে সহকর্মীদের সঙ্গে বাদানুবাদ অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন জীর্ণতার দিকে ধাবিত হবে। বাড়ির ইলেকট্রনিক্সসামগ্রী জলের কল বৈদ্যুতিক মিটার ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম ও পরোপকারে ঝুঁকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের ভার বাড়বে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। বন্ধুত্ব শুভ।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্নসাধ পূরণের সম্ভাবনা, গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্সসামগ্রীর পসরা সাজবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতির সম্ভাবনা প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

তুলা  [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন। গৃহবাড়িতে সম্ভাব্য ক্ষেত্রে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় সম্ভাব্য ক্ষেত্রে দিনটি কারামুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের সহযোগিতায় মীমাংসা হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়বে। শত্রু ও বিরোধীপক্ষরা সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম ও দুনম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার ইউটিউব ও প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হবে। দ্বিচক্রযান বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হওয়ায় সব মনোবাঞ্ছা পূর্ণ করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতি হবে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হতে পারে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। মন সুর সংগীত ধর্মের প্রতি ঝুঁকবে। শত্রুরা পরাস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর