বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আজকের রাশিফল

ড. কে. সি. পাল

আজকের রাশিফল

আজকের এই দিনে জম্ম গ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ  দেবগুরু বৃহস্পতি গ্রহমাতা চন্দ্র ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহকেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্যোগ দুঃসংবাদ আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

 

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

চুতর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেপে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গৃহসুখ বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ ততা সুদূর প্রসারী হবে। আজকের রোপন করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাচাবে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। হারানো ব্যবসা ফিরে পেলেও লাভবান হওয়ার সম্ভাবনা কম। পরিবারের কোন বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অবশ্য দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদ্যাগত যোগ্যতা ধন উপার্জন শুরু করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হযে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। পিতামাতার স্বাস্থ্য ভালর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়ের হবে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণ মুক্তির পথ খুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতি খপ্পরে পড়ে যথা সর্বস্ব খুয়াতে হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বিবাহযোগ্যদের বিবাহ কার্য সুসম্পন্ন  হবে তথা ঐ বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদী প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাদে তারা নিজেরাই ঘায়েল হবে। মন সুর সঙ্গীত ও ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাদিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্য চিকিৎসার প্রয়োজন পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসাসরে অশান্তির অনল জ্বেলে দিতে  পারে। স্বপরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্ম লাভের আশায় বিদেশগমনের স্বপ্ন পূরণ হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। লটারি ফটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা সমীচিন হবে। মন সুর সঙ্গীতের প্রতি ঝুকতে পারে।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশিদারদের সঙ্গে কারণে অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পায় পাড়িয়ে সংঘাত বাধানোর চেষ্টা চালাব্ সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোন না কোন পুরস্কার পাবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোন না কোন মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে। ভাইবোন আত্মীয়পরিজনদের সঙ্গে দীর্ঘদিনের করহবিবাদের মিমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোন অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর