সোমবার, ২৯ জুলাই, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্যোগের মেঘ সরে যাওয়ায় সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। বেগবান যান বর্জনীয়।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। মামলার রায় পক্ষে আসবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

মিথুন [২১ মে-২০ জুন]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন  চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির কামনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। মন সুর সংগীত ধর্ম ও পরোকপারের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে  বিদেশগমনের পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয় উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসর প্রয়োজন পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টি হয়ে থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। সংকটকালে বন্ধুবান্ধব জীবনসাথীর কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় ভাইবোন আত্মীয়পরিজনে সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমনেচ্ছুদের পথ খুলবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর