বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। প্রেমীযুগলের প্রেম ধন্য হতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করতে হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব রব করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ প্রশস্ত হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিনাদোষে দোষী সাব্যস্ত হওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীরস্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় চিকিৎসা সংক্রান্ত ব্যয় বৃদ্ধি পাবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেকমানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। প্রেম রোমান্স  বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। পিতামাতার সঙ্গে কারণে অকারণে মতানৈক্য তৈরি হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি বিনিয়োগ না করাই শ্রেয় হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য প্রাপ্ত হবেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শ্বশুরালয় মাতুলালয় ও জীবনসাথীর তরফ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক যাগযজ্ঞাদি অনুষ্ঠিত হতে পারে। সন্তানদের ক্যারিয়ার স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর