মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও রাহুর প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। প্রেমিকযুগলের সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয় হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের সুবর্ণ সুযোগ তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তান-সন্ততিদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। দ্বিচক্র যান বর্জন করুন।

মিথুন [২১ মে-২০ জুন]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। এতদসত্ত্বেও মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদন্ডে দন্ডিত হতে পারেন। লৌকিকতা পরিহার করা শ্রেয় হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার উন্নয়ন ও প্রভাব-প্রতিপত্তির বাড়বাড়ন্ত দেখে পিছু হঠতে বাধ্য হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা পুরস্কৃত হওয়ার সম্ভাবনা।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। রাগ, জেদ, অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের জন্য আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট হবে। দূর থেকে ভালো সংবাদ আসতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতায় থাকবে শূন্য। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখার আবশ্যকতা রয়েছে। ভ্রমণ বিনোদন শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেমিক যুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দনিত হবেন। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মপ্রত্যাশীদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। বেগবান যান বর্জনীয়।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতে কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর