বুধবার, ৮ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি, আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রায় শেষ হয়ে আসা কাজ পন্ড হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বহন করতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগল গুটিয়ে নিতে বাধ্য হবে। 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ গোটা পরিবারের মন বিষণœ হয়ে পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মনোবল চাঙ্গা হয়ে উঠবে। বিশেষ করে প্রতিযোগিতামূলক পরীক্ষায় লাভ শুধু নয় বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণের দিকে ধাবিত হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষ গুটিয়ে নিতে বাধ্য হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অর্থ উপার্জনের সব পথ খুলে যাবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্ন-সাধ পূরণে পথ খুলবে। বাণিজ্যিক সফর সুদূরপ্রসারী হবে। সন্তানদের অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ প্রশস্ত হবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ের খাত থাকবে শূন্য। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। জুয়া ফাটকা রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই ভালো।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকা সমীচীন হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর