বুধবার, ১৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি সর্বগ্রাসী গ্রহ রাহু ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শ্রম মেধা প্রযুক্তি ও নিত্যনতুন কৌশল অবলম্বন করেও ফসল ঘরে তোলা কঠিন হবে। অধিক লৌকিকতা শত্রুতার জন্ম দিতে পারে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধীপক্ষরা পিছু হটতে বাধ্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে হবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যে পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার দ্বার খুলতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দুর্যোগের মেঘ কাটতে শুরু করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। বাড়ির ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। প্রেমীযুগল সাবধান।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মপ্রত্যাশীদের কর্ম প্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার হবে। নিত্যনতুন ব্যবসার স্বপ্ন বাস্তবায়নের দিকে ধাবিত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের দিকে ধাবিত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মন সুর সংগীত ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে ছাড় দিতে হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখ আসতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ নজর রাখুন। গোপন প্রেম ও অনুচিৎ কাজবাজ ফাঁস করে দিতে পারে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর