বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ চিরকুমার গ্রহ মঙ্গল দেবগুরু বৃহস্পতি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শরীর স্বাস্থ্যের দিকে তীক্ষè নজর রাখা সমীচীন হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বালতে পারে। না বুঝে চুক্তি সম্পাদন করা ঠিক হবে না।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গৃহবাড়িতে কোনো না কোনো মঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে পারে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। লটারি জুয়া রেস শেয়ার হাউসিং এড়িয়ে চলতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতায় যেমন ব্যয় বাড়তে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ ধরা দেবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দিনটি ঋণ মুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এবং ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবেনর পাথেও হবে। সন্তানের স্বাস্থ্যের দুশ্চিন্তা ঘুচবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। গৃহবাড়ি ভূমি-সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। লটারি জুয়া রেস শেয়ার হাউসিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক প্রমাণিত হবে। অবশ্য আপনি অধ্যবসার বলে ফসল ঘরে তুলতে হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্ব বর্তাতে পারে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভ ফল প্রদান করবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে  পড়বে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মক্ষেত্রে অসন্তোষ অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। সংকটকালে সাহায্য পাবেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর