রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি, সেনাপতি মঙ্গল ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃশ্চিক রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। খরচ দুশ্চিন্তা শোক দুঃখ সমানতালে ঘটবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। অংশীদারদের সঙ্গে কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। যেমন ব্যয় তেমনি উপহারসামগ্রী প্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলেফেঁপে উঠবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী গ্রহ হিসেবে গণ্য হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ করাই শ্রেয় হবে। সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। সুখশান্তি প্রতিষ্ঠা পথ সুগম হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় মিছিল মিটিং বর্জন করতে হবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে কারণে-অকারণে মতানৈক্য তৈরি হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বেকার যুবক যুবতীদের কর্মপ্রাপ্তির পথ সুগম হবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধতে পারে। শত্রু ও বিরোধীপক্ষ হটতে বাধ্য হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর