বৃহস্পতিবার, ২০ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে নিশ্চিত করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব  পরিকল্পনা নস্যাৎ হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। আশ্রিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের বাধা আসতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হওয়ায় মনোবল বৃদ্ধি পাবে। সুনাম যশ খ্যাতি প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

 

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্ম ক্ষেত্রে অসন্তোষ, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হবে। ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাাকি হবে। হারানো ধন সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। ভ্রমণযোগ পরিলক্ষিত হচ্ছে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

আয়-উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। হারানো বুকের ধন বুকে ফিরবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মামলা মোকদ্দমার ও  কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর