সোমবার, ২১ মার্চ, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গি রাজপুত্র বৃহস্পতি গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূরণের দিকে ধাবিত হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা করবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় আটকে থাকা কাজ সচল হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিদ্যার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। লৌকিকতায় ব্যয় বাড়বে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা রয়েছে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। ব্যবসা বাণিজ্যে মজুদ মালের দাম ফুলে-ফেঁপে উঠবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়বাড় তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা পাবেন।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ এমনকি সুদূর প্রসারী হবে। পিতামাতার স্বাস্থ্য উন্নতির দিকে ধাবিত হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ব্যবসা বাণিজ্যে মজুদমালের দাম ফুলে-ফেঁপে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। দূর থেকে আসা কোনো সংবাদে মন আনন্দে নাচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর