রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাত ছাড়া হতে পারে। বিদেশ গমনেচ্ছুরা আশার আলো দেখতে সক্ষম হবেন। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ও প্রাপ্তির পথ খুলবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বাজায় রাখবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শুভ অপেক্ষা অশুভ ফলের পূর্বাভাস পেতে পারেন। ঘুষ উৎকোচ গ্রহণ নেশা জাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ ধারকর্জ করতে হবে। ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে মন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রচুর সহযোগিতা পাবেন। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা সুযোগের সদ্ব্যবহার করতে পারে। অবশ্য মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধতে পারে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটতে পারে। হারানো সম্পদ সম্পত্তি ব্যবসা পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মীদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হতে পারে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের ফসল ঘরে তুলবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন ঘটতে পারে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শূন্য পকেট পূর্ণ শুধু নয় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নিতে পারে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব আসন গেড়ে বসতে সক্ষম।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর