রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ কর্মফলদাতা শনি মহারাজ, বুদ্ধির দেবতা বুধ ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে। সুনাম যশ প্রতিষ্ঠার পথে বারবার বাধা আসার সম্ভাবনা।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব ও প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি কোনো না কোনো পুরস্কার পাবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা বিরত থাকুন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী পসরা সাজবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা সমীচীন হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রু ও বিরোধীপক্ষের ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

 

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী থাকবে। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। আশ্রিত প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষ নজর রাখুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে এমনকি কোনো না কোনো পুরস্কার পাবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর