শনিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ অধিপতি শনি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা ঘুচবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। নিত্যনতুন সুযোগ আসতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগল সতর্ক থাকুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুকের প্রতি ঝুঁকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। মামলা-মোকদ্দমায় শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। সংকটকালে অন্যরা মজা দেখবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা বিল পাস হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারের খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শিক্ষার্থীদর জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যের দুর্যোগ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ক্রয়ের পথ প্রশস্ত হতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। অবশ্য সংকটকালে বন্ধুরা সহযোগিতাপ্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর