সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল দেবগুরু বৃহস্পতি ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ভ্রমণ নিষ্ফল হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিবাহযোগ্যদের বিবাহের প্রস্তুতি নিন। প্রেমীযুগলেল প্রেম ধন্য হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেমীযুগলের প্রেম বিাবহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্যফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বাণিজ্যিক মুখ থুবড়ে পড়তে পারে। স্বপরিবারে কাছেপীঠে ভ্রমণ ও মাঙ্গলিক অনুণ্ঠানে যোগদান।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পাওনা টাকা আদায় হবে। দুর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্মপ্রত্যাশিদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অত্যাবশ্যকীয় বিএদশগমনের পথে কোন না কোন বাধা এসে হাজির হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। অত্যাবশ্যকীয় বিবাহে কোন বাধা আসতে পারে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিবাহযোগ্যরা ব্বিাহের পূর্ব প্রস্তুতি নিন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মিমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে॥

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শরীর স্বাস্থ্য বিশেষ ভাল থাকবে না। শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সন্তানদের আচরণ মনবেদনার কারণ হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা ড়োতে ভিড় ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। বেকারক যুবক যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর বাস্তবায়িত হবে॥ গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক করহ বিাবদের মিমাংসা হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূর প্রসারী হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। লৌকিকতায় শত্রুতার জন্ম দিতে পারে। ভ্রমণ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর