বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি শুভফল পাবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত থাকবে। প্রেমিকযুগলের প্রেম ধন্য হয়ে উঠবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। রাগ জেদ অহংকার আবেগ ক্ষতির কারণ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহের অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমে স্বীকৃতি মিলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অবশ্য শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসা-বাণিজ্যের গতিশীলতা কমতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতামাতার সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বিবাহযোগ্যরা পূর্ব প্রস্তুতি নিন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। শত্রু পরাস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভকর হবে। আশ্রিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। লটারি জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। মামলা-মোদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হয়ে উঠবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয় পরিজন দূরে থেকে মজা দেখবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। জীবসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কাউকে আশ্রয় দিয়ে খাল কেটে কুমির আনার সমান।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর