শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি শুভফল পাবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত থাকবে। প্রেমিকযুগলের প্রেম ধন্য হয়ে উঠবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। রাগ জেদ অহংকার আবেগ ক্ষতির কারণ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য কলহের অবসান ঘটবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমে স্বীকৃতি মিলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। অবশ্য শ্রমিক কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসা-বাণিজ্যের গতিশীলতা কমতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতা-মাতার সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বিবাহযোগ্যরা পূর্ব প্রস্তুতি নিন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। শত্রু পরাস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভকর হবে। আশ্রিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। লটারি জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হয়ে উঠবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ইলেকট্রনিক্স সামগ্রী, বৈদ্যুতিক মিটার, জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন দূরে থেকে মজা দেখবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বাণিজ্যিক সফর লাভদায়ক প্রমাণিত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর