বুধবার, ৩ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্র, দেবগুরু বৃহস্পতি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বের গ্রাফ চাঙা হয়ে উঠবে। ভ্রমণকালীন সতর্ক থাকুন। অর্থকড়ির ব্যাপারে সাবধান।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। প্রেমিকযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলতে হবে। নতুন বন্ধুত্ব সুদূরপ্রসারী হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। প্রেমিকযুগলের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। লটারি জুয়া শেয়ার এড়িয়ে চলা শ্রেয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন  বন্ধুত্ব সারা জীবনের জন্য অক্ষুণœ থাকবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। লৌকিকতায় ব্যয়ের মাত্রা সীমা ছাড়িয়ে যাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। দূর থেকে আসা অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার এমনকি নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভফল প্রদান করবে। শত্রুরা পরাস্ত হতে বাধ্য হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মন সুর, সংগীত ও ধর্ম প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করবেন। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। অত্যাবশ্যকীয় সফরে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর