শিরোনাম
বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল গুরু গ্রহমাতা চন্দ্র ও বোধন শক্তির কারক বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ধৈর্য সাহস মনোবল জনবল বৃদ্ধি পাবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। শত্রুরা পরাস্ত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকতে পারে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা দূর থেকে মজা দেখবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে। শ্রম মেধা প্রযুক্তি ও কৌশলের পরিপূর্ণ ফল প্রাপ্ত হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সংকটকালে বন্ধুবান্ধবরা এগিয়ে আসবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করে চলবেন। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগতে পারে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখতে হবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে বাধা আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে ধরা দেবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। ভ্রমণ যোগ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর