শিরোনাম
শুক্রবার, ১২ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য সর্বগ্রাসী গ্রহ রাহু ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থ উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে ধরা দেবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালো থাকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। সন্তানরা আপনার আজ্ঞাবহ হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সহজে সচল হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় ব্যাংক ব্যালেন্স ফুলে-ফেঁপে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। দুর্জন আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কলহ-বিবাদ উৎকট-উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে আপনার প্রচেষ্টাই যথেষ্ট হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগাতার উন্নতি করে চলবেন। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করা শ্রেয় হবে। চোর-চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। প্রেমীযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ সুগম হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয়।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর