শনিবার, ১৩ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেতবা শুক্রাচার্য, সর্বগ্রাসী গ্রহ রাহু ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। হারানো ধন ফিরে পেতে পারেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হবে। শত্রুরা পরাস্ত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে-অকাণে কলহবিবাদের সৃষ্টি হবে। পরিবারের কোনো সদস্যের আকস্মিক অসুস্থতায় প্রচুর ব্যয় হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে বাধা আসবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। শিক্ষার্থীর মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ খুলবে। সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের মনে হাসির ঝলক ফুটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা দূরে থেকে মজা দেখবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হতে পারে। প্রেমিকযুগল দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানের মনোবেদনার কারণ হতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। এতসদত্ত্বেও বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। সন্তানদের স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। ভাঙা প্রেম বন্ধুত্বক জোড়া লাগার সম্ভাবনা। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মামলা-মোকদ্দমার মীমাংসা হওয়ার সম্ভাবনা। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ার পথ খুলবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর