শুক্রবার, ১৯ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য গ্রহপিতা রবি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দীর্ঘদিনের সম্পত্তি  সংক্রান্ত ঝামেলার মীমাংসা হবে। কন্যা সন্তানরা কোনো না কোনো পুরস্কার পাবে। প্রেম বন্ধুত্ব শুভ।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। উপহার সামগ্রীও প্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

আয় উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হতে পারেন। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা দূরে থেকে মজা দেখবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে বিশ্বাস করবেন না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণ হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠতে পারে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। আশ্রিত ব্যক্তি থেকে সাবধান।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় হয়ে থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাত বাড়াতেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পশরা সাজবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শ্রম মেধার ফলপ্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। গৃহকর্মীর মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত ঘাতক  বলে প্রমাণিত হবে। বিদেশগনেম্ছুদের বিদেশগমনের পথ প্রশস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর