শুক্রবার, ২৬ মে, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ বোধন শক্তির কারক বুধ, ন্যায়ের দেবতা শনি ও ভাস্কর রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দুর্ভাগ্য এবং সৌভাগ্যের প্রদীপ জ্বলবে। পিতামাতা ও গুরুজনদের সর্বাত্মক সহযোগিতাপ্রাপ্ত হবেন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীকে গুরুত্ব দিন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ধন উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। চতুর্দিক থেকে শুভ সংবাদের প্রাপ্তি ঘটায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ তথা সুদূরপ্রসারী হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো পুরস্কারে ভূষিত হবে। দুর্বারগতিতে এগিয়ে চলবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অংশীদারদের সঙ্গে কলহবিবাদের কারণে ব্যবসা আলাদা করার উপক্রম তৈরি হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। একদিকে কর্মের বাড়তি চাপ অপরদিকে ব্যবসায়িক ভ্রমণ মিলে খুব ব্যস্ত সময় পার করতে হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফল লাভ করা কঠিন হবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর