মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

 ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহমাতা চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। স্বদেশ বিদেশ ভ্রমণের এক নতুন মাত্রা যুক্ত হবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের সম্ভাবনা। শিক্ষার্থীদের মনোবল ১০ গুণ চাঙা হয়ে উঠবে। প্রচুর উপহারসামগ্রী প্রাপ্ত হবেন।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফরে বাধা পড়বে। সংকটকালে আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়াবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। অর্থকড়ি হাতে আসার সম্ভাবনা। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালংকারের পসরা সাজবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ হবে। শত্রু ও বিরোধীপক্ষরা পরাস্ত হবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হবে। রাগ জেদ হঠকারিতা বর্জন করুন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো সদস্যের আকস্মিক শারীরিক অসুস্থতা মনোবেদনার কারণ হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায়ের পথ খুলবে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনের সম্ভাবনা। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মামলা-মোকদ্দমায় জয়ী হবেন। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। মেধা প্রযুক্তি কৌশল অধ্যবসায়ের পূর্ণফল প্রাপ্ত হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি ঘটবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

স্বাস্থ্যসচেতনায় অবলম্বন করতে হবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূর্ণ করবে। বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। ভ্রমণ শুভ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর