শনিবার, ৮ জুলাই, ২০২৩ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কট রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ পরিবর্তনশীল গ্রহ চন্দ্র, ন্যায়ের দেবতা শনি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মিথ্যা দুর্নাম বদনামের ভাগী হতে হবে। নেশা মদ্য জুয়াসহ সব ধরনের অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা হাত বাড়িয়ে ধরবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। হারানো বন্ধুত্ব পুনরুদ্ধারের সম্ভাবনা।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আাপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। অত্যবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো বাধা এসে হাজির হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। সন্তানদের সাফল্যে অবশ্যই গৌরবান্বিত হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমিকযুগল স্বীকৃতি পাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণের বোঝা নামবে। মন অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। দুশ্চিন্তার অবসান ঘটতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। একদিকে আয়-উপার্জনের নিত্যনতুন সুযোগ সৃষ্টি হবে অপরদিকে হারানো ধনসম্পদ সম্পত্তি ফিরে পাওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। ভ্রমণ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও দুই নম্বরী কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যদের বিবাহের পথ প্রশস্ত হবে। শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র আসতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর